শনিবার, জুন ২৯, ২০২৪
Homeজাতীয়চারদিন ধরে নিখোঁজ বিসিআইসির কর্মকর্তা

চারদিন ধরে নিখোঁজ বিসিআইসির কর্মকর্তা

বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশনের (বিসিআইসি) ম্যানেজার নুরুদ্দিন উজ্জ্বল চারদিন ধরে নিখোঁজ। গত রোববার তিনি সকাল আটটায় রাজধানীর মোহাম্মদপুরে নিজ বাসা থেকে বিসিআইসির মতিঝিল কার্যালয়ের উদ্দেশে বের হন। এরপর থেকে তার সন্ধান পাওয়া যায়নি।

পরিবারের সদস্য এবং আইনশৃঙ্খলা বাহিনী এ ঘটনার কোনো কূলকিনারা করতে পারেনি। এ ঘটনায় মোহাম্মদপুর থানায় জিডি করা হয়েছে। পুলিশ বলছে, সেদিন সকালে তিনি বাসার সামনে থেকে সিএনজি অটোরিকশায় ওঠার পর নিখোঁজ হন। তিনি অফিসে পৌঁছাননি। এটা অপহরণ সংক্রান্ত বিষয় নয় বলে পুলিশ মনে করছে।

মোহাম্মদপুর থানার ওসি মাহফুজুল হক বুধবার বলেন, তারা সিসিটিভির ফুটেজে দেখেছেন নুরুদ্দিন উজ্জ্বল দরদার ঠিক করে একটি সিএনজি অটোরিকশায় উঠেছেন। তবে গাড়িটির নম্বর উদ্ধার করা যায়নি। নিখোঁজ রহস্য উদ্‌ঘাটনে তারা সর্বোচ্চ চেষ্টা করছেন।

নুরুদ্দিন উজ্জ্বলের স্ত্রী আশরাফুন নেছা বলেন, তাঁর স্বামীর কোনো ব্যক্তিগত শত্রু নেই। এই দম্পতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী। তাদের একমাত্র কন্যা চতুর্থ শ্রেণিতে পড়ে।

নুরুদ্দিন উজ্জ্বলের সন্ধান পেলে ০১৭১২১৮৮৮৬০, ০১৭২২২৩৮৯৩১ অথবা ০১৭১১২০৭২৮৫ নাম্বারে কিংবা নিকটবর্তী থানায় যোগাযোগ করার অনুরোধ করেছে তার পরিবার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments